Romance

নারী-পুরুষের সম্পর্কের ক্ষেত্রে দুইজনের মধ্যে কার যৌন আকাঙ্খা বেশি থাকে- এটা তকর্যোগ্য প্রশ্ন। তবে অনেকের মতে, যৌনতায় বেশি আগ্রহী পুরুষরাই। কিন্তু এই ধারণা বর্তমানে পুরনো ও বাতিল। ২০১৭ সালে দাঁড়িয়ে এক কথায় এই প্রশ্নর উত্তর পেতে চাইলে আপনাকে বোকা বনতে হবে।

সম্প্রতি যুক্তরাজ্যে ভাউচার কোড প্রো নামে একটি অনলাইনের করা এক সমীক্ষায় এ প্রশ্নের যে উত্তর উঠে এসেছে, তা জানলে তাজ্জব বনে যাবেন আপনি। প্রাপ্তবয়স্ক ২ হাজার ৩৮৩ জন নারী ও পুরুষের ওপর চালানো সমীক্ষায় জানতে চাওয়া হয়, নারী ও পুরুষের সম্পর্কে ক্ষেত্রে কে বেশি যৌনতা চায়?

সমীক্ষার ফলাফল উঠে এসেছে, বর্তমান সময়ে নারীদের যৌন আকাঙ্খা বেশি। সমীক্ষায় প্রায় ৫৯ শতাংশ নারী জানিয়েছেন, প্রেমের সম্পর্ক চলাকালে তারাই প্রেমিকের মনে যৌনতা উস্কে দিয়েছেন। মুখ ফুটে না বললেও হাবভাবে যৌন চাহিদা প্রকাশ করেছেন।

অন্যদিকে, সমীক্ষায় মাত্র ৪১ শতাংশ পুরুষ সম্পর্ক থাকাকালে যৌন আগ্রহ প্রকাশ করেন। এতে আরও বেশকিছু বিস্ফোরক তথ্য উঠে এসেছে। যেমন: ২১ শতাংশ দম্পতি নিজেদের মধ্যে অতীতের যৌনজীবন নিয়ে ঝগড়া করেন। অনেকে তাদের সঙ্গীকে ‘অলস’ বলে অভিযোগ করেন। ৩২ শতাংশ নারীর দাবি, স্রেফ আলসেমির জন্য তাঁদের স্বামী বা বয়ফ্রেন্ড সেক্স করতে চান না।

৩৪ শতাংশ নারী জানান, তাদের যৌন সম্পর্কে নতুনত্বের অভাব রয়েছে। স্রেফ বেডরুম নয়- রান্নাঘর, বারান্দা, এমনকি গ্যারাজেও যৌন মিলনে আগ্রহী তারা। কিন্তু আলসেমির জন্য বা কেউ দেখে ফেলতে পারে এই ভয়ে তাদের সঙ্গীরা বেডরুমের বাইরে নগ্ন হতে চান না।

সূত্র: হাফপোস্ট।

বি:দ্র: প্রতিটি লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুকপেজ-এ লাইক দিন এবং বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। যেকোন বিষয়ে জানতে চাইলে এবং আপনার কোন লেখা প্রকাশ করতে চাইলে আমাদের ফেসবুক পেজ বিডি লাইফ এ যেয়ে ম্যাসেজ করতে পারেন।

খবরগুলো আপনার ফেসবুক হোমপেজে নিয়মিত আপডেট পেতে লাইক করুন