যৌনমিলনে

বি:দ্র: এটি একটি শিক্ষামুলক পোস্ট। লেখাটি শুধুমাত্র দাম্পত্য জীবনে কিছু গোপন সমস্যা সমাধান ও কিছু প্রশ্ন-উত্তর জানার জন্য পোস্ট করা হয়েছে। কোন প্রকার যৌন উত্তেজনা বা আকাঙ্খা তৈরি সৃস্টি করার জন্য লেখাটি প্রকাশ করা হয়নি। শুধুমাত্র প্রাপ্তবয়স্করাই এই লেখাটি দয়া করে পড়বেন। 

মাঝে মাঝে যৌন মিলনের সময় অনেক মহিলাই মনে করেন তাদের প্রসাবের বেগ হচ্ছে। যারা জি-স্পট সম্পর্কে জানেন তারা হয়তো বিষয়টা আরো ভালো করে বুঝবেন, মিলনকালে জি-স্পটে চাপ পড়লে মনে হতে পারে আপনি এখনি প্রস্রাব করে দিবেন! এটা চিন্তার কোন বিষয় নয়। আসুন এ বিষয়টা জানি।

মুত্র অথবা মুত্রথলির সাথে এই অনুভুতির কোন সম্পর্ক নেই। এমনটি সত্যযে আপনার মনে হতে পারে আপনার সঙ্গীর শাররীক চাপ আপনার মুত্রথলির উপর পড়ছে – তাই প্রস্রাবের ভাব আসছে, যা সত্য নয়। এই ধারনা থেকে মুক্তির জন্য ছোট্র একটি শিক্ষা দরকার। ছোটবেলার কথা আপনার মনে আছে? কি রকম চাপ আসলে আপনি টয়লেটে যেতেন? প্রথমদিকে বাচ্ছা বয়সে এ বিষয়টি ভাল ধারনায় থাকেনা বলে অনেকে বিছানা নষ্ট করতো। পরে অভিজ্ঞতা এ অভ্যাসকে বিলুপ্ত করে।

নতুন করে আপানার শরীর পুরানো সেই প্রস্রাব-ভাব বিষয়টি এসেছে। তবে এটি এক্কেবারে ছোট বেলার মত নয়। তাহলে কি? রিলাক্স! আপনার যদি মনে হতে থাকে আপনার প্রস্রাব করা দরকার এমনকি যখন মুত্রথলি একেবারে খালি। সুতরাং ভয়ের কোন কারন নেই। কারন যৌন উত্তেজানার ভিতর আপনি চাইলেও মুত্র বেরিয়ে আসবেনা। বড় একটি প্রশান্তির নিঃস্বাস নিন। ওই দিকে মনোযোগ না দিয়ে যৌন তৃপ্তির দিকে মনোনিবেশ করুন। মিলন নিয়মিত হলে আপনার মস্তিস্ক ধরে পেলবে কোনটা জি-স্পটে চাপের ফলে প্রস্রাবের বেগ আর কোনটা সত্যিকারের প্রস্রাবের বেগ!!

তথ্যসুত্র: বিশ্বয়

বি:দ্র: আমাদের প্রতিটি লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুকপেজ-এ লাইক দিন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। আপনার মনে কোন প্রশ্ন থাকলে এবং যেকোন বিষয়ে জানতে চাইলে অথবা আপনার কোন লেখা প্রকাশ করতে চাইলে আমাদের ফেসবুক পেজ বিডি লাইফ এ যেয়ে ম্যাসেজ করতে পারেন।

ফেসবুকের হোমপেজে নিয়মিত আপডেট পেতে নিচের লাইক বাটনে ক্লিক করুন

⇒ লেখাটি ভালো লাগলে প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করবেন। শেয়ার করতে √ এখানে ক্লিক করুন

আপনার ফেসবুক একাউন্ট থেকে খুব সহজেই কমেন্ট করুন

মন্তব্য করুনঃ

দয়া করে আপনার মন্তব্য লিখুন
দয়া করে আপনার নাম লিখুন

ten − five =