হ্যাণ্ডসাম পুরুষ
data-language="en">

হ্যান্ডসাম, লম্বা আর সুদর্শন পুরুষই শুধু নয়, আরো বেশ কিছু বৈশিষ্ট্য রয়েছে পুরুষদের, যা মেয়েরা দারুণ পছন্দ করেন। তাদের দৃষ্টিতে এগুলো পুরুষের ‘পৌরষদীপ্ত’ বৈশিষ্ট্য। দৈহিক সৌন্দর্য বা আকর্ষণীয় ব্যক্তিত্ব সাধারণ চাহিদা। এর সঙ্গে দেখে নিন, এমনই আরো ৬টি বৈশিষ্ট্য যা মেয়েদের চুম্বকের মতো আকর্ষণ করে।

রুচিশীল স্টাইল : দামি নয়, রুচিশীল পোশাক পরেন এমন পুরুষদের প্রতি আকৃষ্ট থাকেন নারীরা। ফুটপাথ থেকেও একটি পোশাক কিনলে তাতে থাকবে স্টাইলের ছোঁয়া। স্টাইল প্রদর্শনের জন্য এমন পোশাক পরবেন না যাতে আপনাকে হাস্যকর ও বিদঘুটে দেখা যায়।

data-language="en">

লালনকারী : পুরুষের মাঝে দায়িত্বশীলতা এবং তাদের ওপর নির্ভর করার বিষয়টি মেয়েদের দারুণ ভালো লাগে। একজন পুরুষকে আদর্শ লালনকারী হিসেবে দেখতে চান নারীরা। তারা শুধু সঙ্গিনীর নয়, নিজের বিষয়েও সচেতনতার লক্ষণ থাকতে হবে। অর্থাৎ, তার চুল পরিপাটি, পরিষ্কার নখ, দুর্গন্ধহীন মুজা আর ঘামের গন্ধহীন পোশাক পরবেন।

খেয়াল রাখা : মেয়েরা এমন পুরুষ চান যিনি সব সময় সঙ্গিনীর খেয়াল রাখবেন এবং ভালোবাসবেন। সামান্য কাজেও তার প্রকাশ ঘটতে পারে। যেমন- হাত ধরে রাস্তা দিয়ে হাঁটছেন, একসঙ্গে সূর্যাস্ত দেখছেন বা বিশেষ মুহূর্তে জড়িয়ে ধরে স্বান্তনা দিচ্ছেন ইত্যাদি। মেয়েদের প্রতি সম্মান ও খেয়াল রাখা পুরুষরা তাদের স্বপ্নের পুরুষ হয়ে থাকেন।

সেন্স অব হিউমার : মেয়েদের কাছে পুরুষের সবচেয়ে আকর্ষণীয় ব্যাপারটি হলো তার নিখুঁত সেন্স অব হিউমার। যার সঙ্গে সময় কাটাতে গেলে মেয়েদের চেহারা হাসিতে উদ্ভাসিত হয়ে থাকে, তার সঙ্গে আজীবন কাটাতে চান তারা। সেন্স অব হিউমার এমনিতেই মারাত্মক একটি গুণ। নারীরা এমন কোনো পুরুষের সঙ্গ পেতে চান না যার সংস্পর্শে বিষণ্নতায় ছেয়ে যায় মন। তবে সেন্স অব হিউমার আক্ষরিক অর্থেই ইতিবাচক হতে হবে। অন্যকে খাটো করে কৌতুক করা নয়।

নম্র : বন্ধুসুলভ-কঠোর এবং নম্র-ভদ্র স্বভাবের মিশেল যে ছেলেদের মধ্যে রয়েছে, তারা মেয়েদের চোখের মণি। তা ছাড়া নম্রতার গভীরতা দিয়ে কোনো মেয়ের অস্থিরতাকেও যারা স্থির করে দিতে পারেন, তারদের বুকেই নিশ্চিন্তে মাথা রাখতে চান মেয়েরা। জীবনের প্রতিটি ঘটনা, দুর্ঘটনা, হাসি আর কষ্টে পুরুষের ব্যক্তিত্বের এই বৈশিষ্ট্যটি শান্তি বিলিয়েছে মেয়েদের।

সেক্সি হাসি : যে সব পুরুষ সেক্সি হাসি হাসতে পারেন তাদের প্রতি ব্যপক আকর্ষিত হন নারীরা। পুরুষের এই হাসি আর চোখের ঝিলিক ছড়িয়ে যায় নারীর অন্তঃস্থলে। আন্তরিক হাসি তো রয়েছেই, কিন্তু সেক্সি হাসির প্রতি বিশেষভাবে আকৃষ্ট মেয়েরা।

data-language="en">

বি:দ্র: আমাদের প্রতিটি লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুকপেজ-এ লাইক দিন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। আপনার মনে কোন প্রশ্ন থাকলে এবং যেকোন বিষয়ে জানতে চাইলে অথবা আপনার কোন লেখা প্রকাশ করতে চাইলে আমাদের ফেসবুক পেজ বিডি লাইফ এ যেয়ে ম্যাসেজ করতে পারেন।

ফেসবুকের হোমপেজে নিয়মিত আপডেট পেতে নিচের লাইক বাটনে ক্লিক করুন

data-language="en">

মন্তব্য করুনঃ

দয়া করে আপনার মন্তব্য লিখুন
দয়া করে আপনার নাম লিখুন

eleven + eight =