দীপিকার মঙ্গলসূত্র

বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন দীপিকা পাড়ুকোন। তিনি আগামী ১৪ ও ১৫ নভেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর সিংহের সঙ্গে। এরই মধ্যে শুরু হয়েছে বিয়ের কেনাকাটাও। জানা গেছে, ইতোমধ্যে মঙ্গলসূত্র কিনেছেন হবু কনে। এজন্য আন্ধেরির একটি অলঙ্কার দোকানে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই নিজের বেশিরভাগ গহনা কেনেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।
সংবাদ সংস্থা সূত্রে খবর, দীপিকা অসংখ্য গয়না কিনেছেন বিয়ে উপলক্ষ্যে। তার মধ্যে রয়েছে রণবীরের জন্য একটি সোনার চেনও। গুঞ্জন ছিল, রণবীর নাকি বিয়েতে সোনার কোনও জিনিস পরবেনই না।

শোনা যাচ্ছে, দীপিকা একটি মঙ্গলসূত্রই কিনেছেন ২০ লাখ রুপি দিয়ে। সব মিলিয়ে তাকে গুনতে হয়েছে ১ কোটি রুপি।

দীপিকা আসবেন আগে থেকে জেনে ওই দোকান অন্যান্য দিনের চেয়ে এক ঘণ্টা আগে বন্ধ করে দেওয়া হয়। তিনি যেন ঝামেলা মুক্ত কেনাকাটা করতে পারেন সেজন্য এই ব্যবস্থা।

দীপিকা ভারী গয়না পছন্দ করেন, তাই অনেকেই মনে করছেন ঝুমকো রয়েছে দীপিকার কেনাকাটার তালিকায়।

এদিকে রবিবার (৪ নভেম্বর) রণবীরের বাড়িতে ছিল গায়ে হলুদ অনুষ্ঠান। এ সময় ছিলেন ৩৩ বছর বয়সী এই অভিনেতার কাছের মানুষেরা।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর সিন্ধি ও দক্ষিণ ভারতীয় রীতিতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে এসব আনুষ্ঠানিকতা হওয়ার কথা। এই ভেন্যুতে শুধু দুই পরিবার ও কাছের বন্ধুদের নিমন্ত্রণ করেছেন তারা। এরপর ১ ডিসেম্বর মুম্বাইয়ে থাকছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

ছয় বছর প্রেমের পর ছাদনাতলায় যাচ্ছেন দু’জনে। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ না খুললেও গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হয়েছে। গত ২১ অক্টোবর তারা বিয়ের তারিখ ঘোষণা করেন।

বি:দ্র: আমাদের প্রতিটি লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুকপেজ-এ লাইক দিন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। আপনার মনে কোন প্রশ্ন থাকলে এবং যেকোন বিষয়ে জানতে চাইলে অথবা আপনার কোন লেখা প্রকাশ করতে চাইলে আমাদের ফেসবুক পেজ বিডি লাইফ এ যেয়ে ম্যাসেজ করতে পারেন।

ফেসবুকের হোমপেজে নিয়মিত আপডেট পেতে নিচের লাইক বাটনে ক্লিক করুন

⇒ লেখাটি ভালো লাগলে প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করবেন। শেয়ার করতে √ এখানে ক্লিক করুন

আপনার ফেসবুক একাউন্ট থেকে খুব সহজেই কমেন্ট করুন

মন্তব্য করুনঃ

দয়া করে আপনার মন্তব্য লিখুন
দয়া করে আপনার নাম লিখুন

6 + twelve =