এখন তারা বিবাহিত, দু-জনের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যা। হ্যাঁ, কথা হচ্ছে তাহসান আর মিথিলাকে নিয়ে। এদেশের তারকা দম্পতিদের মাঝে অন্যতম আলোচিত জুটি তারা, তাদের মিষ্টি প্রেম কাহিনী সকলেরই আলোচনার বিন্দু। কীভাবে প্রেম হয়েছিলো তাদের? সম্পর্কটা বিয়ে পর্যন্তই বা গড়ালো কীভাবে? আসুন, দেখি এই তারকা ছুটির দারুণ স্মৃতিময় কিছু জীবন ছবি আর ফাঁকে ফাঁকে জেনে নেই তাদের প্রেমের সিনেম্যাটিক গল্পটা!

২০০৪ সালে ঢাকা ইউনিভার্সিটির ছাত্রী ছিলেন মিথিলা। একদিন মিথিলার বিদেশ ফেরত এক বন্ধু সকালে মিথিলার বাসায় এসে উপস্থিত হলেন বায়না ধরলেন তাহসানের বাসায় গিয়ে অটোগ্রাফ নেবেন তার ছোট ভাইয়ের জন্য। মিথিলাও শুনেছে তাহসানের গান। তবে মিথিলা তাহসানের এতো বড় ভক্ত না যে বাড়ি গিয়ে অটোগ্রাফ আনতে যাবে। যদিও শেষমেষ বন্ধুর বায়নার কারণে তাহসানের বাসায় উপস্থিত হতেই হল মিথিলাকে।

তাহসান মিথিলাসেই দিন মিথিলার সাথে মাত্র বিশ মিনিট কথা হলো তাহসানের। আর পুরো সময়টাতেই মিথিলা সমালোচনা করলেন তাহসানের ব্ল্যাক ব্যান্ডের। নানান ভাবে বাক্যবাণ ছুঁড়ে দিলেন ব্ল্যাক ও তাহসানকে। কিন্তু এই বিশ মিনিটই বোধহয় ছিল তাহসানের জীবনের সবচাইতে মূল্যবান কিছু সময়। কারণ এইটুকুন সময়ের কথাতেই মিথিলা কেড়ে নিলেন তাহসানের শিল্পী মন!

সেদিন সারারাত তাহসানের মনে শুধু মিথিলার কথা, হাসি, চেহারাই ঘুরছিলো যেন বারবার। এতো দিন এতো নারীর কাছ থেকে প্রেমের প্রস্তাব পেলেন তাহসান। কিন্তু শেষ মেষ কিনা প্রেমে পড়লেন এমন এক মেয়ের যে কিনা তাকে ও তার ব্যান্ডের এমন সমালোচনা করলেন! কি আর করা! প্রেমের ব্যাপারে দেরি করা ঠিক না, তাই পরদিন সকালেই মিথিলার অপেক্ষায় একটি চিঠি হাতে কলা ভবনের গেটে দাঁড়িয়ে গেলেন তাহসান।দেখা হলো। তাহসান মিথিলাকে একসংগে কিছুটা পথ হাঁটার প্রস্তাবও দিলেন। দুজন কিছুক্ষণ হাঁটলেন পাশাপাশি, গল্পও করলেন। যাওয়ার আগে চিঠিটা তাহসান দিলেন মিথিলার হাতে। একটু হয়তো বিস্ময়, তবু বন্ধুদের কাছে গিয়ে চিঠির কথাটা বললেন মিথিলা, খুলেও পড়লেন।

চিঠিতে লেখা ছিলো- ‘Some call it love at first sight, some call it infatuation. I just ignore it’। চিঠিটা পড়ার আগ্রহ মিথিলার বন্ধুরাও সামলাতে পারলো না। পুরো বিষয়টা নিয়ে মিথিলার বন্ধুরাও খুব আগ্রহী হয়ে উঠলো।

তাহসান মিথিলাতাহসানের চিঠির কথা গুলো বারবার পড়লো মিথিলার মন, মনে যেন গেঁথে গেলো সেই চিঠির কথা গুলো। এরপর প্রায় প্রতিদিনই ফোনে কথা হতো ঘন্টার পর ঘন্টা। আর এভাবেই শুরু দুজনের প্রেমের।

অতঃপর দুই পরিবারের সম্মতিতে বিয়েটাও করে ফেলেন তাঁরা। বিয়েটাও হয়েছে বেশ ঘটা করেই। মিডিয়ার তারকাদের উপস্থিতিতে মিথিলাকে নিজের জীবনসঙ্গিনী করে ঘরে তুলে নিয়েছিলেন তাহসান। আর এখন এই দম্পতির ঘরে জন্ম নিয়েছে ফুটফুটে একটি মেয়ে। বেশ সুখেই দিন কাটছে এই তারকা-দম্পতির।

বি:দ্র: আমাদের প্রতিটি লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুকপেজ-এ লাইক দিন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। আপনার মনে কোন প্রশ্ন থাকলে এবং যেকোন বিষয়ে জানতে চাইলে অথবা আপনার কোন লেখা প্রকাশ করতে চাইলে আমাদের ফেসবুক পেজ বিডি লাইফ এ যেয়ে ম্যাসেজ করতে পারেন।

ফেসবুকের হোমপেজে নিয়মিত আপডেট পেতে নিচের লাইক বাটনে ক্লিক করুন

⇒ লেখাটি ভালো লাগলে প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করবেন। শেয়ার করতে √ এখানে ক্লিক করুন

আপনার ফেসবুক একাউন্ট থেকে খুব সহজেই কমেন্ট করুন

মন্তব্য করুনঃ

দয়া করে আপনার মন্তব্য লিখুন
দয়া করে আপনার নাম লিখুন

15 − five =