Romance

Orgasm শব্দ টা অনেক পরিচিত আমাদের। পর্ণ বা বিভিন্ন জায়গায় আমরা অনেক বারই অর্গাসম নিয়ে কথা শুনি। কিন্তু অনেকেই আমরা জানি না অর্গাসম কি। এটি জানা খুব জরুরি কারণ সেক্স এর সবচেয়ে আনন্দের ব্যপার হচ্ছে অর্গাসম হওয়া। এখন আমরা যদি নাই জানি এটি কি ,তাহলে কিভাবে বুঝবো পার্টনারের হচ্ছে নাকি ?
আমরা যদি বিজ্ঞানের ভাবে বলি তাহলে ব্যপার টা হল ব্রেন যখন সেক্স কেই সর্বোচ্চ মান দেয় আর ঠিক বের হওয়ার আগ মুহূর্ত টি কে বলে অর্গাসম। কিন্তু ব্যপারটি এত সহজ নয়।

প্রথমেই ছেলেদের অর্গাসমের ব্যপারটা বলি। ছেলেদের অর্গাসম হওয়া মানে হল সোজা ভাষায় বের হওয়া। বের হওয়ার ঠিক আগ মুহূর্তে পা দূটো কাঁপে , পেনিসে বেশি ফোর্স দেওয়া হয় ইত্যাদি। সে অবস্থাকেই অর্গাসম হওয়া বলে। এটি খুব সিম্পল। কিন্তু মেয়েদের ক্ষেত্রে ব্যপারটা জটিল।
যেহেতু ছেলেদের মত মেয়েদের কিছু বের হয়ে উড়ে যাচ্ছে না তাই বোঝা কঠিন কোনটি তার অর্গাসম অর্থাৎ কখন সে সবচেয়ে বেশি হাই হচ্ছে। এটি বোঝা জরুরি তাকে আনন্দ দিতে , আবার কঠিন ও। কারণ তার পুসি সবসময় ই ভেজা থাকায় অর্গাসম টিকে আলাদা করা কঠিন হয়ে যায়।
আমরা কিছু ব্যপার বলছি যার সাহায্যে আপনি বুঝতে পারবেন।
-মেয়েটির নিঃশ্বাস হঠাত করেই আরো জোরে হওয়া শুরু করবে। একটু কষ্ট কষ্ট ভাব ফুটবে চেহারায় যেটি আসলে আনন্দের।
-নিঃশ্বাস ভারী ও হবে এবং হার্ট বিট বাড়বে। তার পুসি টি নড়াচড়া করবে কিন্তু পাগুলো খুব কম ই নড়বে।
কাছে আপনার চুল বা কাঁধ পেলে খামচে ধরবে। সিনেমায় পর্ণ এ এসময় চিতকার করতে দেখলেও আসলে এসময় মেয়েরা চিতকার খুব কম ই করে।
অর্গাসম না হলে মেয়েটি আনন্দ পাবে না, কেউ যদি এটি ভাবেন তবে তা ভুল। মেয়েরা প্রায় পুরো সময় টায় ই আনন্দ পায় কিন্তু অর্গাসম এ তা সর্বোচ্চ হয়। আশা করি সবাই অর্গাসমের গুরূত্ব বুঝতে পারবেন। আপনার পার্টনারকে জিজ্ঞেস করলে উত্তর পাওয়ার চান্স কম কারণ বেশির ভাগ মেয়েই বোঝে না কখন তাদের অর্গাসম হয়। আশা করি বুঝতে পেরেছেন কেন।

বি:দ্র: প্রতিটি লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুকপেজ-এ লাইক দিন এবং বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। যেকোন বিষয়ে জানতে চাইলে এবং আপনার কোন লেখা প্রকাশ করতে চাইলে আমাদের ফেসবুক পেজ বিডি লাইফ এ যেয়ে ম্যাসেজ করতে পারেন।

খবরগুলো আপনার ফেসবুক হোমপেজে নিয়মিত আপডেট পেতে লাইক করুন